Advertisement
১৯ মে ২০২৪
NIBMG Recruitment 2024

কল্যাণীর এনআইবিএমজি সিএসআইআরের অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ, নিয়োগ কোন পদে?

অনূর্ধ্ব ৩২ বছর বয়সিরা প্রকল্পে আবেদন করতে পারবেন। নিযুক্ত ব্যক্তির ফেলোশিপ হবে ৩৫,০০০ টাকা প্রতি মাসে।

NIBMG

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৫৯
Share: Save:

কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)-এ গবেষণাধর্মী কাজের জন্য কর্মী প্রয়োজন। মঙ্গলবার প্রতিষ্ঠানের তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। গবেষণা প্রকল্পটির জন্য অর্থ সাহায্য করবে একটি কেন্দ্রীয় সংস্থা। প্রকল্পে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের যে প্রকল্পের জন্য এই নিয়োগ, সেটির নাম— ‘ডিটারমাইন দ্য মেকানিজ়ম অফ দ্য টার্নওভার অফ কি মাইটোকন্ড্রিয়াল হেলিকেস আরইসিকিউএল৪, ইন্সাইড দি অর্গানেল’। প্রকল্পটি ইন্ডিয়ান কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ (সিএসআইআর)-এর অধীনস্থ।

এই প্রকল্পে সিনিয়র রিসার্চ ফেলো (এসআরএফ) পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে একটি। প্রকল্পে কাজ চলবে ২০২৬ সালের ৩০ নভেম্বর পর্যন্ত। তবে এই পদের জন্য প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। অনূর্ধ্ব ৩২ বছর বয়সিরা প্রকল্পে আবেদন করতে পারবেন। সংরক্ষিত শ্রেণিভুক্তদের ক্ষেত্রে বয়সের ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তির ফেলোশিপ হবে ৩৫,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের জন্য প্রয়োজনীয় যোগ্যতার মাপকাঠি মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১২ মার্চ। এর পর বাছাই প্রার্থীদের অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE