Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Coronavirus in India

Covid-19 Vaccination: সংসদ অধিবেশনের মাঝেই টিকাকরণ নিয়ে সর্বদল বৈঠক মোদীর, প্রশ্ন তুলল তৃণমূল

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সংসদের অ্যানেক্স ভবনে হবে সর্বদল বৈঠক। সেখানে কেন্দ্রের তরফে টিকাকরণ সংক্রান্ত সর্বশেষ পরিস্থিতি তুলে ধরা হবে।

গ্রাফিক।

গ্রাফিক। সন্দীপন রুইদাস।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১৭:৩৫
Share: Save:

করোনা টিকাকরণ নীতি নিয়ে বিরোধী দলগুলির সঙ্গে আলোচনায় উদ্যোগী হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিয়ে আলোচনার উদ্দেশ্যে সংসদ ভবনে সর্বদল বৈঠকের আয়োজন করা হয়েছে। কিন্তু সংসদের বাদল অধিবেশন চলাকালীন কেন পৃথক ভাবে সর্বদল বৈঠক করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল

কেন্দ্রের তরফে সোমবার জানানো হয়েছে, জাতীয় টিকাকরণ নীতি নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে আলোচনা করবেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সংসদের অ্যানেক্স ভবনে হবে এই বৈঠক। সেখানে কেন্দ্রের তরফে কোভিড টিকা সংগ্রহ এবং দেশ জুড়ে টিকাকরণ কর্মসূচির অগ্রগতি সংক্রান্ত সর্বশেষ পরিস্থিতি তুলে ধরা হবে।

তৃণমূলের রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েন সংসদ অধিবেশনের মধ্যে এমন বৈঠকের আয়োজন নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁর কথায়, ‘‘বিষয়টি নিয়ে লোকসভা এবং রাজ্যসভায় আলোচনা করতে হবে। সংসদের বাদল অধিবেশন চলাকালীন বাইরে আলোচনার কোনও প্রয়োজন নেই।’’ সোমবার বাদল অধিবেশনের প্রথম দিন সংসদে টিকাকরণ নিয়ে আলোচনার দাবিতে সরব হয় কংগ্রেস, তৃণমূল-সহ বিরোধীরা। সরকারপক্ষ বিষয়টি নিয়ে আলোচনায় সায় না দেওয়ার দফায় দফায় বিক্ষোভও দেখায় বিরোধীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE