• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিয়ে এড়াতে শেষে এই কাজ করলেন যুবক!

Bluetooth
বান্ধবীর সঙ্গে বিয়ে এড়াতে চুরি করে পুলিশ হেফাজতে যুবক।

Advertisement

বিশেষ বন্ধু বা বান্ধবীদের নিজেদের মধ্যে ঝগড়া একেবারেই স্বাভাবিক ঘটনা। তা বলে কেউ বিয়ে এড়াতে এমন কাণ্ড করতে পারেন,না দেখলে হয়ত আপনিও বিশ্বাস করবেন না। চিনের এক যুবক বান্ধবীকে বিয়ে করতে চান না। ঘুর পথে বান্ধবীকে এড়াতে যা করলেন তিনি, তাতে হাসিতে গড়াগড়ি খেলেন থানার পুলিশকর্মীরা।

চিনে সাংহাইয়ের হুয়াশান রোডের এক ডান্স স্টুডিয়োতে ৮ জানুয়ারি একটি চুরি হয়। চুরির অভিযোগ পেয়ে তদন্তে নামে জিনহুয়া থানার পুলিশ। দ্রুত ধরাও পড়ে যান চেন নামে এক যুবক। তাঁকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় জিনহুয়া থানায়, শুরু হয় জেরা। কেন চুরি করছে তা জানতে চান পুলিশ অফিসাররা। ও! আসল কথা বলাই হয়নি, চেন একটি ছোট্ট ব্লুটুথ স্পিকার চুরি করেছিলেন। যাঁর দাম ভারতীয় মুদ্রায় বড় জোর ২১ হাজার টাকা হবে।

পুলিশ অফিসাররা যুবকের এমন চুরির ঘটনা দেখে প্রথমে কিছুটা অবাক হয়েছিলেন। চুরি যদি করতেই হয়, এত কম দামের জিনিস চুরি করা কেন।চেনের উত্তর শুনে প্রথমে অবাক, পরে হাসাহাসি শুরু করেন পুলিশকর্মীরা। অভিযুক্ত যুবক বলেন, তিনি চাননি তাঁর চুরির ফলে দোকান মালিক বড় কোনও ক্ষতির মুখে পড়ুক। তাই তিনি কম দামের জিনিস চুরি করেছিলেন। তাহলে চুরি করতে গেলেন কেন? ওই যুবক বলেন, বান্ধবীকে তিনি বিয়ে করতে চান না, কিন্তু বান্ধবী চান বিয়ে করতে। তাই বিয়ে এড়াতে তিনি চুরির পথ বেছে নিয়েছেন।

আরও পড়ুন: আকাশে ঘুরে বেড়াচ্ছে রহস্যময় কালো রিং, ইউএফও-র খোঁজে ভাইরাল ভিডিয়ো

যুবকের আশা ছিল, চুরির পর পুলিশ তাঁকে খুঁজে বের করবে। সেই রকম হলও। তবেসেটা যে এত দ্রুত হবে তিনি আশা করেননি। তাঁর পরিকল্পনা ছিল, চুরির অভিযোগে তিনি জেলে যাবেন। গোটা ঘটনা জানাজানি হয়ে গেলে বান্ধবী আর তাঁকে বিয়ে করতে চাইবেন না। তিনিও বেঁচে যাবেন। এই উত্তর শুনে থানায় একরকম হাসির রোল ওঠে। কিন্তু যেহেতু চুরি তিনি করেছেন, তাই আদালতে তোলার পর এখন তাঁকে পুলিশ হেফাজতেই রাখা হয়েছে।

আরও পড়ুন: মার্চেই বাজারে আসছে সস্তার আইফোন

তবে শেষ পর্যন্ত তাঁর বান্ধবী বিয়ে ভেঙে দিয়েছেন কিনা তা জানা যায়নি। এমনও হতে পারে এই যুবতী হয়তো আরও বেশি করে প্রেমে পড়লেন এই ‘ব্যাড বয়’-এর।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন