ক্রিকেট বিশ্বকাপে হাই ভোল্টেজ ম্যাচে ১৬ জুন মুখোমুখি হচ্ছে চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। কিন্তু তার আগেই সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়তে শুরু করেছে। এরই মধ্যে নতুন সংযোজন দুই দেশের ম্যাচ নিয়ে পাকিস্তানী টিভি চ্যানেলের একটি বিজ্ঞাপন। সেখানে অভিনন্দন বর্তমানকে টেনে আনা হয়েছে।

সম্প্রতি ৩৩ সেকেন্ডের একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ভারতীয় বায়ু সেনার উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানের আদলে এক ব্যক্তিকে। অভিনন্দন বর্তমানের মতোই গোঁফ রয়েছে তাঁর। গায়ে ইউনিফর্মের বদলে ভারতীয় ক্রিকেট দলের জার্সির রঙের টি-শার্ট।

উইং কম্যান্ডারপাকিস্তানে ধরা পড়ার পর একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছিল। যেখানে চা পান করতে করতেই অভিনন্দন বর্তমানের সঙ্গে কথোপকথন চলছিল। সেই ভিডিয়োর আদলে বিজ্ঞাপনে অভিনন্দন রূপী ওই ব্যক্তিকে জিজ্ঞেস করছেন, ‘টস জিতলে কী করবে’? অভিনন্দনের উক্তি ধার করে এই অভিনেতা বলছেন, ‘দুঃখিত, আমার বলার অনুমতি নেই’ (আই অ্যাম সরি, আই অ্যাম নট সাপোজোড টু টেল ইউ দিস)। এর পরেও প্রশ্ন আসে, প্রথম একাদশ কী হবে? তাতেও একই উত্তর। চা কেমন? উত্তরে অভিনন্দনের কায়দায় এই অভিনেতা বলেন,‘খুব সুন্দর’। এরপর তাঁকে বলা হয়, আপনি যেতে পারেন। যেই অভিনন্দনরূপী অভিনেতা বেরতে যান, তাঁরা কাঁধে হাত দিয়ে আটকানো হয়, ‘এক মিনিট দাঁড়াও, কাপ কোথায় নিয়ে যাচ্ছ’, বলে তাঁর হতে থাকা চায়ের কাপটা নিয়ে নেওয়া হয়। তারপরই স্ক্রিনে ফুটে ওঠে ‘লেটস ব্রিং দ্য কাপ হোম’।

 

আরও পড়ুন : মহিলার বাগানের ঘাস কেটে দিলেন পুলিশ অফিসার

আরও পড়ুন : সব বিষয়ে ৩৫ পেয়ে পাশ, অবাক কাণ্ড বোর্ডের পরীক্ষায়!

এর আগে ১৯৯২ সাল থেকে ২০১৫-র বিশ্বকাপ পর্যন্ত ছ’বার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। প্রতিবারই ভারতের কাছে পাকিস্তানকে হারতে হয়েছে। এখন দেখার ১৬ তারিখ সেই ধারা অব্যাহত থাকে না হারের ধারাবাহিকতা ভাঙতে পারে পাকিস্তান। তবে তার আগে পাকিস্তানী টিভির এই বিজ্ঞাপন এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।