Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kane Williamson

নিউজিল্যান্ডের কাছে বড় ধাক্কা, প্রথম দুই ওয়ানডে থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন

বাঁ কাঁধে চোট ছিল উইলিয়ামসনের। ভারতের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে এই চোট পেয়েছিলেন তিনি। ফলে, সিরিজের শেষ দুই টি-টোয়েন্টিতে তিনি খেলতে পারেননি।

প্রথম দুই একদিনের ম্যাচে উইলিয়ামসনকে পাচ্ছে না নিউজিল্যান্ড। ছবি: এএফপি।

প্রথম দুই একদিনের ম্যাচে উইলিয়ামসনকে পাচ্ছে না নিউজিল্যান্ড। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
হ্যামিল্টন শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২০ ১১:৪৩
Share: Save:

বুধবার থেকে শুরু তিন ম্যাচের একদিনের সিরিজ। কিন্তু হ্যামিল্টনের সিডন পার্কে প্রথম ম্যাচের আগেই বড় ধাক্কা নিউজিল্যান্ড শিবিরে। প্রথম দুই ওয়ানডে থেকে চোটের জন্য ছিটকে গেলেন অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর জায়গায় স্কোয়াডে এসেছেন মার্ক চ্যাপম্যান। নিউজিল্যান্ড ক্রিকেট সংস্থার তরফে জানানো হয়েছে যে, উইলিয়ামসনের পরিবর্তে এই দুই ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন টম লাথাম।

বাঁ কাঁধে চোট ছিল উইলিয়ামসনের। ভারতের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে এই চোট পেয়েছিলেন তিনি। ফলে, সিরিজের শেষ দুই টি-টোয়েন্টিতে তিনি খেলতে পারেননি। তাঁর অনুপস্থিতিতে কিউয়িদের নেতৃত্ব দেন টিম সাউদি।

উইলিয়ামসনের চোট তেমন গুরুতর কিছু নয় বলেই শোনা গিয়েছিল শুরুতে। এক্সরে স্ক্যানেও তেমনই ধরা পড়েছিল। মনে করা হচ্ছিল, একদিনের সিরিজে খেলবেন তিনি। কিন্তু নিউজিল্যান্ড দলের ফিজিয়ো বিজয় বল্লভ এক বিবৃতিতে বলেছেন, “পরবর্তী কয়েক দিনে যাতে কাঁধের সন্ধিস্থলের পরিস্থিতি আরও খারাপ না হয়, সেই সতর্কতা নিতেই এই সিদ্ধান্ত। সপ্তাহ জুড়েই ফিটনেস ট্রেনিং সেশন করে চলবে উইলিয়ামসন। শুক্রবার ব্যাটিং শুরু করবে। পরের মঙ্গলবার সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে যাতে খেলতে পারে, তেমন চেষ্টাই করা হচ্ছে।”

আরও পড়ুন: পৃথ্বীর অভিষেক? দেখে নিন প্রথম ওয়ান ডে-তে ভারতের সম্ভাব্য একাদশ​

আরও পড়ুন: টেস্ট দলে ফিরলেন পৃথ্বী, একদিনের দলে রোহিতের বদলি ময়াঙ্ক

সদ্য ভারতের কাছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৫-০ হেরেছে নিউজিল্যান্ড। এই প্রথম বার দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজে কোনও দল পাঁচ ম্যাচের প্রতিটিতেই হারল। ফলে, আত্মবিশ্বাসের ঘাটতি শিবিরে রয়েইছে। তার উপর সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন। বিরাট কোহালির দলের বিরুদ্ধে একদিনের সিরিজ শুরুর আগে যা চাপ বাড়াচ্ছে ব্ল্যাক ক্যাপসদের উপরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE