Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rohit Sharma

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের জন্য মুখিয়ে আছি, বলছেন রোহিত

বছরের গোড়ায় নিউজিল্যান্ড সফরে গিয়ে পঞ্চম টি-টোয়েন্টিতে পায়ে চোট পেয়েছিলেন রোহিত শর্মা। আহত অবসৃত হয়ে বেরিয়ে আসেন তিনি। বাকি সফরে আর খেলতে পারেননি।

অস্ট্রেলিয়ায় টেস্ট ক্রিকেট সফল হতে উদগ্রীব রোহিত। —ফাইল চিত্র।

অস্ট্রেলিয়ায় টেস্ট ক্রিকেট সফল হতে উদগ্রীব রোহিত। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২০ ১৭:৪৪
Share: Save:

অস্ট্রেলিয়ায় বছরের শেষে টেস্ট সিরিজে নিজেকে উজাড় করে দেওয়ার জন্য তর সইছে না রোহিত শর্মার। সেই সিরিজ অবশ্য হাড্ডাহাড্ডি হতে চলেছে বলে মনে করছেন তিনি। কারণ, অস্ট্রেলিয়া দলে ফিরছেন স্টিভ স্মিথডেভিড ওয়ার্নার

রোহিত বলেছেন, “এটা দুর্দান্ত টেস্ট সিরিজ হতে চলেছে। আমি জানি, ঘরের মাঠে স্মিথ-ওয়ার্নার ফিরে এলে অস্ট্রেলিয়া কত ভয়ঙ্কর হয়ে উঠতে পারে। দল হিসেবে আমাদের তাই সেরা ক্রিকেট খেলতে হবে। তবে আমাদের বোলাররা ও ব্যাটসম্যানরা মানসিক ভাবে ঠিক জায়গায় আছে। ওই সিরিজের দিকে তাই আগ্রহের সঙ্গে তাকিয়ে রয়েছি। যদি এই সিরিজ হয়, তবে তা দুর্দান্ত একটা সিরিজ হবে।”

আরও পড়ুন: কোন বোলারের বিরুদ্ধে খেলাটা সবচেয়ে কঠিন? রাহানে বললেন...​

আরও পড়ুন: ‘বলে থুতু লাগানো থেকে ক্লোজ-ইন ফিল্ডিং, পাল্টাতে পারে ক্রিকেটের অনেক নিয়ম’​

বছরের গোড়ায় নিউজিল্যান্ড সফরে গিয়ে পঞ্চম টি-টোয়েন্টিতে পায়ে চোট পেয়েছিলেন রোহিত শর্মা। আহত অবসৃত হয়ে বেরিয়ে আসেন তিনি। বাকি সফরে আর খেলতে পারেননি। রোহিত বলেছেন, “কঠিন পরিবেশে খেলার অপেক্ষায় থাকি সব সময়। নিউজিল্যান্ডেও তাই ছিলাম। কিন্তু দুর্ভাগ্য, চোট পেয়ে গেলাম। এখন অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজে নামার জন্য ধৈর্য ধরতে আর পারছি না।”

রোহিত যতই আশাবাদী হন, বছরের শেষে ভারতের অস্ট্রেলিয়া সফর হবে কি না, তা নিয়েই সংশয় রয়েছে। করোনাভাইরাসের প্রকোপে আইপিএল অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও প্রশ্ন রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE