• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শেষ তিন ম্যাচই অগ্নিপরীক্ষা ডিকাদের

East bengal
ফের লিগ জয়ের স্বপ্ন দেখছে লাল-হলুদ শিবির।—ফাইল চিত্র।

Advertisement

আগের ম্যাচে ভবানীপুরের বিরুদ্ধে ড্র করে মুষড়ে পড়েছিলেন ইস্টবেঙ্গলের সদস্য, সমর্থকেরা। কিন্তু বৃহস্পতিবার মহমেডানের বিরুদ্ধে মোহনবাগানের হারের পরে ফের লিগ জয়ের স্বপ্ন দেখছে লাল-হলুদ শিবির।

এই অবস্থায় আজ, শুক্রবার নবম ম্যাচে ইস্টবেঙ্গলের প্রতিপক্ষ রেনবো। যে ম্যাচের আগেও লাল-হলুদ কোচ আলেসান্দ্রো মেনেন্দেস মাঠে নেমে অনুশীলন করালেন না। রাজারহাটের একটি পাঁচতারা হোটেলের জিম, সুইমিং পুল এবং কনফারেন্স রুমে ভিডিয়ো সেশনের মাধ্যমেই রেনবো ম্যাচের প্রস্তুতি সেরেছেন তিনি। ইস্টবেঙ্গল কোচের মূল্যায়ন, পরপর ম্যাচ খেলে ছেলেরা ক্লান্ত। তাই মনঃসংযোগের অভাব হচ্ছে বিদ্যাসাগর সিংহদের। যার প্রভাব পড়ছে ম্যাচে। তবে রেনবোর বিরুদ্ধেও ইস্টবেঙ্গল কোচ দলে বড়সড় কোনও পরিবর্তন আনছেন না বলেই সূত্রের খবর। 

আলেসান্দ্রো অবশ্য মোহনবাগানের হারেও উৎফুল্ল নন। ৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় চার নম্বরে রয়েছে ইস্টবেঙ্গল। ফুটবলারদের তিনি বারবার বোঝাচ্ছেন, বাকি তিনটি ম্যাচে জিততেই হবে। তা হলে লিগ জয়ের সম্ভাবনা তৈরি হলেও হতে পারে। 

বিপক্ষ রেনবো ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ১২ দলের কলকাতা প্রিমিয়ার লিগে রয়েছে ১১ নম্বরে। তাদের নবনিযুক্ত কোচ ইস্টবেঙ্গলেরই প্রাক্তন ফুটবলার সৌমিক দে। তিনি বলছেন, ‘‘অবনমন বাঁচাতে গেলে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জিততেই হবে। রক্ষণ সামলেই আক্রমণে যাব আমরা।’’

শুক্রবার কলকাতা প্রিমিয়ার লিগ: ইস্টবেঙ্গল বনাম রেনবো (ইস্টবেঙ্গল, বিকেল ৫.০০)।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন