Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Leander Paes

আতঙ্ক নয়, দায়িত্বশীল নাগরিক হয়ে উঠুন, পরামর্শ লিয়েন্ডারের

বিশ্বজুড়ে করোনাভাইরাসের জেরে স্তব্ধ জনজীবন। ভারতেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। খেলাধূলার দুনিয়াতে পড়েছে  করোনার ছায়া। এই আবহেই দেশবাসীকে সতর্ক করে দিয়েছেন লিয়েন্ডার।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন লিয়েন্ডার পেজ। —ফাইল চিত্র।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন লিয়েন্ডার পেজ। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২০ ১৫:২৪
Share: Save:

আতঙ্কিত হওয়ার কিছু নেই। ভুল খবরের ফাঁদে না পড়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশিকা অনুসরণ করুন। করোনাভাইরাস নিয়ে দেশবাসীকে পরামর্শ দিলেন লিয়েন্ডার পেজ।

বিশ্বজুড়ে করোনাভাইরাসের জেরে স্তব্ধ জনজীবন। ভারতেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। খেলাধূলার দুনিয়াতে পড়েছে করোনার ছায়া। এক বছরের জন্য পিছিয়ে গিয়েছে ইউরো কাপ, কোপা আমেরিকা। পিছিয়ে গিয়েছে ফরাসি ওপেন। অনিশ্চয়তা দেখা দিয়েছে আইপিএল নিয়ে।

এই আবহে লিয়েন্ডার পেজ টুইট করেছেন, ‘এই মুহূর্তে আমরা এমন একটা প্রতিপক্ষের বিরুদ্ধে লড়ছি, যে কিনা বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ছে। এই সময়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল সমাজে নিজেদের ভূমিকা পালন করা। হু-র দেওয়া নির্দেশিকা পালন করা জরুরি। আতঙ্কিত হবেন না। ভুল খবরের ফাঁদেও পা দেবেন না। আশপাশের মানুষকে এই বিষয়ে জানানো দরকার। যেমন বাড়ির কাজে যাঁরা সাহায্য করেন। তাঁদের পক্ষে তথ্য জেনে নেওয়া খুব একটা সহজ নয়। এখন নিজের হাত নিয়মিত ধুয়ে ফেলতে হবে। তবেই এই ভাইরাসের ছড়িয়ে পড়া থামানো সম্ভব হবে। দায়িত্বশীল নাগরিক হয়ে উঠুন। একসঙ্গে হারিয়ে দিন করোনাভাইরাসকে।’

আরও পড়ুন: করোনাভাইরাসের জেরে ক্রিকেট বন্ধ, মন ভাল নেই স্টেনের​

আরও পড়ুন: ঠিক সময়েই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ, আশাবাদী ক্রিকেট অস্ট্রেলিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leander Paes Coronavirus Tennis Twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE