Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rohit Sharma

‘বিশ্বকাপের তো দেরি আছে’, রবিবারের ‘উৎসব পালন’কে তীব্র কটাক্ষ রোহিত শর্মার

করোনাভাইরাস ঠেকাতে দেশ জুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি গোটা দেশ। ঘরেই সময় কাটাচ্ছেন রোহিত। তবে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় দেখাচ্ছে তাঁকে।

আতসবাজির প্রদর্শনী মানতে পারছেন না রোহিত। ছবি টুইটার থেকে নেওয়া।

আতসবাজির প্রদর্শনী মানতে পারছেন না রোহিত। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২০ ১০:১৩
Share: Save:

করোনার বিরুদ্ধে লড়াইয়ে দেশ যে একজোট, তা বোঝাতে রবিবার রাত ন’টায় ন’মিনিটের জন্য ঘরের আলো নিভিয়ে প্রদীপ, মোমবাতি জ্বালানোর ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু সেই ডাকে সাড়া দিতে দিয়ে দেশ জুড়ে ফাটানো হয়েছে আতসবাজি-পটকা। আর এটাই মানতে পারছেন না রোহিত শর্মা

ভারতের এক দিনের দলের সহ-অধিনায়ক মজার সুরে টুইট করেছেন, “ঘরে থাকুন সবাই। উৎসব পালন করতে রাস্তায় যাওয়ার কোনও দরকার নেই। বিশ্বকাপের তো এখনও অনেক দেরি আছে।” বছরের শেষে অস্ট্রেলিয়ায় হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। হিটম্যান সেটাই মনে করিয়ে দিয়েছেন। বিশ্বকাপে ভাল ফলের হালকা ইঙ্গিতও যেন আগাম দিয়ে রেখেছেন তিনি।

আরও পড়ুন: প্রদীপ জ্বালিয়ে ঐক্যের বার্তা সচিন, মেরিদের

আরও পড়ুন: দুর্দান্ত সব রেকর্ডের সঙ্গে যুক্ত প্রায় অনামী এই সব ভারতীয় ক্রিকেটাররা, জানতেন!​

করোনাভাইরাস ঠেকাতে দেশ জুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি গোটা দেশ। ঘরেই সময় কাটাচ্ছেন রোহিত। তবে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় দেখাচ্ছে তাঁকে। ইনস্টাগ্রামে যশপ্রীত বুমরার সঙ্গে লাইভ চ্যাট করেছেন তিনি। প্রধানমন্ত্রীর কথা মতো রবিবার রাত ন’টায় ঘরের আলো নিভিয়ে একতা প্রকাশের আবেদনও রেখেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE