Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2020

‘উফফ, বুমরার বিরুদ্ধে আর খেলতে হবে না’, মুম্বই গিয়েই টুইট প্রাক্তন নাইট তারকার

ছিলেন কেকেআর তারকা। আইপিএল-এর নিলামে তিনি চলে গেলেন মুম্বইয়ে।

জার্সির রং বদলাল প্রাক্তন কেকেআর তারকার। —ফাইল চিত্র।

জার্সির রং বদলাল প্রাক্তন কেকেআর তারকার। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৯ ২০:৫৫
Share: Save:

নতুন বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে স্বস্তিতে খেলতে নামবেন ক্রিস লিন। বৃহস্পতিবার আইপিএল নিলামে মুম্বই ইন্ডিয়ান্স কিনে নিয়েছে কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন এই তারকাকে। তার ফলে লিন ও যশপ্রীত বুমরা হয়ে গিয়েছেন সতীর্থ। ২০২০ সালের আইপিএল-এ বুমরার বিষাক্ত বাউন্সার বা ইয়র্কারের মোকাবিলা আর করতে হবে না লিনকে। এটা ভেবেই লিন স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।

বুমরা যে কোনও ব্যাটসম্যানের কাছেই আতঙ্ক। তাঁর বলের জবাব থাকে না ব্যাটসম্যানদের কাছে। কেকেআর-এর জার্সিতে খেলার সময়ে ভয়ঙ্কর বুমরাকে সামলেছেন লিন। মুম্বই ইন্ডিয়ান্সের এই বোলারের বিরুদ্ধে রান তুলতে গিয়ে সমস্যায় পড়তে হয়েছিল নাইটদের প্রাক্তন ওপেনারকে। এ বার নিলামের আগেই লিনকে ছেড়ে দেয় কেকেআর। এ দিন নতুন ঠিকানা খুঁজে পাওয়ার পরে লিন টুইট করেছেন, যশপ্রীত বুমরার বিরুদ্ধে আর আমাকে খেলতে হবে না।

লিনের এই টুইট দেখার পরে বুমরা মজা করে টুইটারে লিখেছেন, ‘হাহা, দলে স্বাগত জানাচ্ছি ক্রিস লিন। নেটে কিন্তু আমাকে সামলাতে হবে।’ নেটে বুমরার বলেই নিজেকে তৈরি করবেন লিন। তার পরে মাঠে নেমে তাঁর চওড়া ব্যাট কথা বলবে। গতবার কেকেআর-এর হয়ে ১৩টি ম্যাচে ৪০৫ রান করেছিলেন লিন। তবুও তাঁকে রাখেনি নাইটরা। পুরনো দলের বিরুদ্ধে মাঠে যে তিনি জ্বলে উঠবেন, তা বলাই বাহুল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 IPL Auction Chris Lynn Jasprit Bumrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE