Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Juventus

করোনাভাইরাসে আক্রান্ত ফ্রান্স ও জুভেন্টাসের তারকা মিডফিল্ডার

গত সপ্তাহে জুভেন্টাসেরই ড্যানিয়েলে রুগানি করোনাভাইরাসে আক্রাম্ত বলে জানি গিয়েছিল। ফ্রান্সের তারকা মিডফিল্ডার মাতুইদি হলেন ক্লাবের দ্বিতীয় ফুটবলার যিনি এই ভাইরাসে আক্রান্ত হলেন।

১১ মার্চ থেকে আইসোলেশনে রয়েছেন মাতুইদি। ছবি টুইটার থেকে নেওয়া।

১১ মার্চ থেকে আইসোলেশনে রয়েছেন মাতুইদি। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
মিলান শেষ আপডেট: ১৮ মার্চ ২০২০ ১১:২৫
Share: Save:

জুভেন্টাসের দ্বিতীয় ফুটবলার হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন ব্লেইসে মাতুইদি। সিরি আ-তে গতবারের চ্যাম্পিয়ন ক্লাবের তরফে এই খবর জানানো হয়েছে। বলা হয়েছে যে গত ১১ মার্চ থেকে তিনি আইসোলেশনে আছেন।

এক বিবৃতিতে জুভেন্টাসের তরফে জানানে হয়েছে, ‘মেডিকেল টেস্টে করোনাভাইরাসে পজিটিভ পাওয়া গিয়েছে মাতুইদিকে। ১১ মার্চ থেকে ঘরে আইসোলেশনে রয়েছেন তিনি। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। তবে ভাল রয়েছেন তিনি।’ এর আগে গত সপ্তাহে জুভেন্টাসেরই ড্যানিয়েলে রুগানি করোনাভাইরাসে আক্রাম্ত বলে জানি গিয়েছিল। ফ্রান্সের তারকা মিডফিল্ডার মাতুইদি হলেন ক্লাবের দ্বিতীয় ফুটবলার যিনি এই ভাইরাসে আক্রান্ত হলেন।

করোনাভাইরাসের কারণে ফুটবল দুনিয়া রীতিমতো আক্রান্ত। এক বছরের জন্য পিছিয়ে গিয়েছে ইউরো, কোপা আমেরিকা। লা লিগা, প্রিমিয়ার লিগ, সিরি আ সাময়িক ভাবে বন্ধ হয়ে গিয়েছে। স্পেনের ক্লাব ভ্যালেন্সিয়া জানিয়েছে যে দলের ৩৫ শতাংশ ফুটবলার ও স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত। বিশ্ব স্বাস্থ্য সংস্থা বা হু-র মতে, ইউরোপই এখন করোনাভাইরাস সংক্রমণের কেন্দ্র।

আরও পড়ুন: করোনা-আতঙ্কে এ বার এক বছরের জন্য পিছিয়ে গেল ইউরো কাপ​

আরও পড়ুন: আইপিএল ধোনির জন্য দলে ফেরার মাপকাঠি হতে পারে না, বলছেন আকাশ চোপড়া ​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Juventus Blaise Matuidi Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE