Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mahela Jayawardene

পঞ্চমবার চ্যাম্পিয়ন হওয়ার পরে কী বললেন মাহেলা, দেখুন ভিডিয়ো

মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে ২০১৯ ও ২০২০ সালের আইপিএল জেতার পর মাহেলার বক্তব্য এক ভিডিয়োয় প্রকাশ করা হয়েছে।

মুম্বই ইন্ডিয়ান্স কোচ মাহেলা জয়বর্ধনে। ছবি: আইপিএল।

মুম্বই ইন্ডিয়ান্স কোচ মাহেলা জয়বর্ধনে। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২০ ১৯:০৭
Share: Save:

ঠিক যেন গত বছরেরই পুনরাবৃত্তি!

মঙ্গলবার রাতে আইপিএল ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে ৫ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর মুম্বই ইন্ডিয়ান্স কোচ মাহেলা জয়বর্ধনে ড্রেসিংরুমে যে কথা বলেছেন, তা অনেকটা গত বারের মতোই।

তিনি শুরু করেছিলেন মজার ভঙ্গিতে। ম্যাচ শেষ বল পর্যন্ত টেনে না নিয়ে যাওয়ার জন্য ক্রিকেটারদের ধন্যবাদ জানিয়েছিলেন প্রথমে। তার পরই ২০১৯ আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার পর নিজের কথার প্রসঙ্গ টানেন। সে বার তিনি বলেছিলেন যে ক্রিকেটারদের কেউ পার্পল ক্যাপ বা অরেঞ্জ ক্যাপ জিততে না পারলেও দল হিসেবে আইপিএল জিতেছেন তাঁরা। আর সেটাই গুরুত্বপূর্ণ। এ বারও তা বলেছেন মাহেলা।

আরও পড়ুন: সফল আইপিএল সংগঠন নিয়ে অভিনন্দন বার্তায় সৌরভকেই রাখলেন না রবি শাস্ত্রী!​

আরও পড়ুন: যোগ্য দল হিসাবেই জিতেছে মুম্বই, বলছেন হতাশ অশ্বিন

মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে ২০১৯ ও ২০২০ সালের আইপিএল জেতার পর মাহেলার বক্তব্য এক ভিডিয়োয় প্রকাশ করা হয়েছে। যাতে তাঁর এ বারের ভাষণকে ২.০ হিসেবে চিহ্নিত করেছে ফ্র্যাঞ্চাইজি।

এই নিয়ে আইপিএলে মোট ৫ বার চ্যাম্পিয়ন হল মুম্বই। আর প্রতি বারই রোহিতের নেতৃত্বে সেরা হয়েছে তারা। মঙ্গলবার ফাইনালে দিল্লির বিরুদ্ধে জেতার জন্য ১৫৭ রান করতে হত তাদের। অধিনায়ক রোহিত ৫১ বলে ৬৮ রানের ইনিংসে জয় নিশ্চিত করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahela Jayawardene Mumbai Indians IPL 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE