Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Martin Guptill

‘আশা করছি পরের তিন ম্যাচ খারাপ খেলবে বুমরা’

অকল্যান্ডের ইডেন পার্কে শুক্রবার চার ওভারে ৩১ রান দিয়ে নিয়েছিলেন এক উইকেট। রবিবার সেই মাঠেই চার ওভারে ২১ রান দিয়ে নেন এক উইকেট। ডেথ ওভারে দুই ম্যাচেই তিনি আটকে রাখেন ব্যাটসম্যানদের।

দুরন্ত ছন্দে বল করছেন জশপ্রীত বুমরা। ছবি টুইটার থেকে নেওয়া।

দুরন্ত ছন্দে বল করছেন জশপ্রীত বুমরা। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
অকল্যান্ড শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২০ ১১:৫০
Share: Save:

কোমরের চোটের জন্য গত বছরের শেষের দিকে বেশ কিছুদিন খেলার বাইরে ছিলেন জশপ্রীত বুমরা। বছরের গোড়ায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজে চোট সারিয়ে ফিরেছিলেন তিনি। প্রথম ম্যাচে ছন্দে না থাকলেও সিরিজের শেষ দুই ওয়ানডেতে ছন্দে দেখা যায় তাঁকে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সেই ছন্দই সঙ্গী হচ্ছে তাঁর। অকল্যান্ডের ইডেন পার্কে শুক্রবার চার ওভারে ৩১ রান দিয়ে নিয়েছিলেন এক উইকেট। রবিবার সেই মাঠেই চার ওভারে ২১ রান দিয়ে নেন এক উইকেট। ডেথ ওভারে দুই ম্যাচেই তিনি আটকে রাখেন ব্যাটসম্যানদের। তাঁর বিরুদ্ধে বড় শট খেলতে পারেননি কিউয়িরা। ভারতের দুই টি-টোয়েন্টি জিতে সিরিজে ২-০ এগিয়ে যাওয়ার নেপথ্যে বড় কারণ হলেন বুমরা।

শুধু ভারতীয় শিবিরেই নয়, বুমরা প্রশংসিত হচ্ছেন বিপক্ষ শিবিরেও। দ্বিতীয় টি-টোয়েন্টিতে সাত উইকেটে পরাজয়ের পর নিউজিল্যান্ডের মার্টিন গাপ্টিল বলেছেন, “বুমরা বিশ্বের অন্যতম সেরা ডেথ বোলার। ওর হাতে দুর্দান্ত স্লোয়ার রয়েছে। বাউন্সারও মারাত্মক। ওকে মারা খুব কঠিন। আশা করছি, পরের তিন ম্যাচ যেন ওর খারাপ যায়।” সিরিজে বাকি আর তিন ম্যাচ। তার মধ্যে বুধবার হ্যামিলটনে জিতলেই টি-টোয়েন্টি সিরিজ পকেটে পুরে ফেলবে ভারত। গাপ্টিল তাই চাইছেন, বুমরা যেন সিরিজের এই তিন ম্যাচে নিজের ছন্দে বল করতে না পারেন। তিনি যেন ছন্দে না থাকেন।

আরও পড়ুন: বিগ ব্যাশ মাতাচ্ছেন আইপিএল নিলামে দল না পাওয়া এই তারকারা

আরও পড়ুন: নিউজিল্যান্ডে টেস্ট সিরিজ জিতে দেখাও, কোহালিদের চ্যালেঞ্জ ছুড়লেন সৌরভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE