• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নয়াবাদের করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যু

coronavirus
ছবি: সংগৃহীত।

মারা গেলেন করোনায় আক্রান্ত নয়াবাদের বৃদ্ধ। গত কয়েক দিন ধরে তিনি পঞ্চসায়রের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। ওই হাসপাতালের তরফে বুধবার বিকেলে জানানো হয়েছে, ওই করোনা-আক্রান্ত বৃদ্ধের মৃত্যু হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, এদিন সকাল থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। ওই হাসপাতালের এক চিকিত্সক সুদীপ্ত মিত্র বলেন, “এ দিন বিকেল ৪টে নাগাদ তিনি মারা গিয়েছেন। বিষয়টি পুরসভা ও স্বাস্থ্য দফতরকে জানানো হয়েছে।”

নয়াবাদের ওই বৃদ্ধ একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন।পরিবারের দাবি, তাঁর বিদেশ যাওয়ার কোনও যোগ ছিল না। গত ১২ মার্চ তিনি পূর্ব মেদিনীপুরের এগরায় একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিলেন। ১৩ মার্চ সেই বিয়ে এবং ১৫ মার্চ বৌভাতের অনুষ্ঠান সেরে গিয়েছিলেন দিঘায়। তার পর থেকেই তাঁর জ্বর আসে। ২২ মার্চ তাঁকে ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ২৫ মার্চ তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্টে কোভিড-১৯ পজিটিভআসে।তার পর থেকে ওই হাসপাতালের ভেন্টিলেশনে ছিলেন তিনি।

আরও পড়ুন: করোনা-লকডাউনের সাঁড়াশি চাপে রাজ্য জুড়ে রক্তের হাহাকার

আরও পড়ুন: করোনা: ঢিলে দিলে সর্বনাশ, হুঁশিয়ারি চিকিৎসকদের

ওই বেসরকারি হাসপাতাল সূত্রে মৃত্যুর খবর জানানো হলেও, স্বাস্থ্য দফতরের তরফে সরকারি ভাবে যদিও নয়াবাদের ওই বাসিন্দার মৃত্যুর খবর জানানো হয়নি। ইতিমধ্যেই নয়াবাদের ওই বৃদ্ধের সংস্পর্শে আসা আরও দু’জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। মঙ্গলবার এগরায় আরও এক জনের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছে।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন