Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral

জঙ্গলে আচমকা মহিলার মাথায় ঘুষি, রক্তারক্তি কাণ্ড, হামলাকারীকে জানলে চমকাবেন!

কে এই হামলাকারী? নিশ্চয়ই কোনও জন্তু হবে! কিন্তু সে আবার উড়বে কী ভাবে? তা হলে কোনও পতঙ্গ? জানলে অবাক হবেন।

মহিলার মাথায় ৫-৬টা ক্ষতচিহ্ন রয়েছে।

মহিলার মাথায় ৫-৬টা ক্ষতচিহ্ন রয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৭:৪২
Share: Save:

চারদিকে ঘন জঙ্গল। তার মধ্যেই হাঁটতে বেরিয়েছিলেন এক মহিলা। আচমকা বুঝলেন, তাঁর মাথার পিছন দিকে কেউ যেন ঘুষি মারল। কয়েক সেকেন্ডে এই অভিঘাত বুঝে মহিলার মনে হল, হামলাকারীর আঙুলে আংটি ছিল। কিন্তু পরক্ষণেই তাঁর ভুল ভাঙল। দেখলেন, এ যে সে হামলাকারী নয়!

আচমকা হামলায় স্বাভাবিক ভাবেই কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছিলেন ওই মহিলা। তত ক্ষণে তাঁর মাথা থেকে টপ টপ করে রক্ত পড়ছে। এই অবস্থায় কাউকে একটা উড়ে যেতে দেখলেন চোখের নিমেষে।

পেঁচার আক্রমণের জেরে ওই পথে আর হাঁটেন না ওই মহিলা।

পেঁচার আক্রমণের জেরে ওই পথে আর হাঁটেন না ওই মহিলা। ফাইল চিত্র।

কে এই হামলাকারী? নিশ্চয়ই কোনও জন্তু হবে! কিন্তু সে আবার উড়বে কী ভাবে? তা হলে কোনও পতঙ্গ? আসলে গভীর জঙ্গলে ওই হামলাকারী হল একটি সাদা রঙের পেঁচা। তারই আক্রমণে রক্তারক্তি কাণ্ড ঘটেছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ওই মহিলার নাম কার্স্টেন ম্যাথিসেন। তিনি আমেরিকার ওয়াশিংটনের হ্যান্সভিলের বাসিন্দা। পেঁচার আক্রমণে তাঁর মাথায় ৫-৬টি ক্ষতচিহ্ন হয়েছে। সম্প্রতি আমেরিকার এক সংবাদমাধ্যমে সেই হামলার বিবরণের কথা জানিয়েছেন ওই মহিলা।

তবে এই ঘটনার পর হাঁটতে বেরোনোর পথ বদলেছেন ওই মহিলা। ভবিষ্যতে যাতে আর পেঁচার আক্রমণের শিকার তাঁকে না হতে হয়, সে জন্য ছাতা ব্যবহার করছেন এখন। আর না হলে মাথায় টুপি পরে বেরোচ্ছেন। তবে ঠিক কোন জঙ্গলে এই ঘটনা ঘটেছে বা কবে ঘটেছে, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral owl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE