Advertisement
০৩ মে ২০২৪
bomb

বহরমপুরে গঙ্গাপারে মিলল একাধিক সকেট বোমা, খবর পেয়ে এলাকা ঘিরে ফেলল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে বহরমপুরে কৃষ্ণনাথ কলেজের কুমার হস্টেলের পিছনে ভাগীরথীর পারে কয়েকটি বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় বহরমপুর থানায়।

Bomb recovered from Baharampore

বহরমপুরে গঙ্গার পাড়ে সেই বোমা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৬:০২
Share: Save:

গঙ্গার পার থেকে উদ্ধার হল বেশ কয়েকটি বোমা। মুর্শিদাবাদের বহরমপুরে মঙ্গলবার ওই বোমা উদ্ধার হয়েছে বলে পুলিশ জানিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল ঘিরে পেলে পুলিশ। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে। ঘটনার জেরে আতঙ্ক ছড়ায় এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে বহরমপুরে কৃষ্ণনাথ কলেজের কুমার হস্টেলের পিছনে গঙ্গার পারে কয়েকটি বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় বহরমপুর থানায়। কিছু ক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয় বহরমপুর থানার পুলিশ। এলাকা ঘিরে রাখা হয়। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডেও। খবর চাউর হতেই এলাকায় ছড়িয়ে পড়ে আতঙ্ক। বোমাগুলি দেখে প্রাথমিক ভাবে পুলিশের মনে হয়েছে, ওগুলি সকেট বোমা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোট ৬টি বোমা রয়েছে সেখানে। পুলিশের প্রাথমিক ধারণা, বোমাগুলি দীর্ঘ দিন ধরে গঙ্গার পাড়ে পড়ে আছে।

গঙ্গার পাড়ে যেখানে বোমাগুলি পাওয়া গিয়েছে সেই এলাকায় কাউকে ঘেঁসতে দিচ্ছে না পুলিশ। মুর্শিদাবাদের পুলিশ সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’’ বোমাগুলি কে বা কারা ওখানে রেখেছিল তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Socket Bomb Bomb squad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE