Advertisement
০১ মে ২০২৪
Pakistan News

পাকিস্তানে হিন্দু মহিলাকে ধর্ষণ করে খুন, কেটে নেওয়া হল মাথাও! কী প্রতিক্রিয়া ভারতের

বুধবার পাকিস্তানের সিন্ধ প্রদেশে খুন হন ৪০ বছর বয়সি এক মহিলা। চাষের ক্ষেত থেকে তাঁর বিকৃত দেহ উদ্ধার করা হয়। অভিযোগ, খুনের পর তাঁর মাথা কেটে নেওয়া হয়েছে।

পাকিস্তানে হিন্দু মহিলাকে নৃশংস ভাবে খুনের অভিযোগ।

পাকিস্তানে হিন্দু মহিলাকে নৃশংস ভাবে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ২০:০১
Share: Save:

পাকিস্তানে হিন্দু মহিলাকে নৃশংস ভাবে খুনের অভিযোগ। প্রথমে গণধর্ষণের শিকার হন মহিলা। তার পর তাঁর মাথা কেটে নেওয়া হয়। অভিযোগ, মহিলার স্তনযুগলও কেটে নিয়েছেন দুষ্কৃতীরা। দেহ থেকে ছাড়িয়ে নেওয়া হয়েছে চামড়াও।

বুধবার পাকিস্তানের সিন্ধ প্রদেশের সিঞ্ঝোরোতে খুন হন ৪০ বছর বয়সি মহিলা। চাষের ক্ষেত থেকে তাঁর বিকৃত দেহ উদ্ধার করা হয়। পরে মহিলার পরিবারের সঙ্গে কথা বলে তাঁর সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মহিলা বিধবা ছিলেন। তাঁর ৪ সন্তান। মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। অনুমান, গণধর্ষণের পর তাঁকে খুন করা হয়েছে। তার পর বিকৃত করা হয়েছে দেহ। কে বা কারা এই অপরাধের নেপথ্যে রয়েছেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

এ দিকে হিন্দু মহিলার এই পরিণতিতে পাকিস্তানের নানা প্রান্তে বিক্ষোভ শুরু হয়েছে। বিচার চেয়ে পথে নেমেছেন সিঞ্ঝোরোর স্থানীয় বাসিন্দারা।

হিন্দু মহিলার নৃশংস এই হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়েছে ভারতও। বৃহস্পতিবার পররাষ্ট্র মন্ত্রকের মুখপাত্র অরিন্দম বাগচী বলেছেন, ‘‘আমরা এই ব্যাপারে রিপোর্ট দেখেছি, তবে বিস্তারিত জানি না। আমরা বার বার বলেছি, দেশের সংখ্যালঘু সম্প্রদায়কে রক্ষা করার দায়িত্ব নিতে হবে পাকিস্তানকে। সরকারের উচিত, দেশে সংখ্যালঘুর নিরাপত্তা সুনিশ্চিত করা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan News Rape case Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE