Advertisement
১৫ জুন ২০২৪
Pakistani actress Sajal Aly

সেনায় মধুচক্রের টোপ হিসাবে কাজ করতেন পাক অভিনেত্রী সজল আলি! বিস্ফোরক দাবি ঘিরে হইচই

পাক অভিনেত্রীদের সেনাবাহিনীতে মধুচক্রের টোপ হিসাবে কাজে লাগানো হত বলে সম্প্রতি বিস্ফোরক দাবি করেছেন এক অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক।

অভিযোগ ওঠার পরই সরব হয়েছেন ওই পাক অভিনেত্রী।

অভিযোগ ওঠার পরই সরব হয়েছেন ওই পাক অভিনেত্রী। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৭:৩৬
Share: Save:

পাকিস্তানের সেনাবাহিনীতে মধুচক্রের ‘টোপ’ হিসাবে ব্যবহার করা হত সে দেশের অভিনেত্রী সজল আলিকে? সম্প্রতি এমন দাবিই করেছেন এক অবসরপ্রাপ্ত পাক সেনা আধিকারিক। এ নিয়ে হইচই পড়ে গিয়েছে সে দেশে। বিতর্কের মধ্যেই এ বার মুখ খুললেন পাক অভিনেত্রী সজল আলি।

পাক সেনাবাহিনীতে সে দেশের অভিনেত্রীদের মধুচক্রের ‘টোপ’ হিসাবে ব্যবহার করা হত বলে সম্প্রতি একটি ভিডিয়োয় দাবি করেছেন অবসরপ্রাপ্ত পাক সেনা আধিকারিক মেজর আদিল রাজা। বর্তমানে তিনি এক জন ইউটিউবার। ‘সোলজার স্পিকস’ নামে তাঁর ইউটিউব চ্যানেলে সম্প্রতি এ নিয়ে মুখ খোলেন আদিল। তবে শুধু সজল নন, পাকিস্তানের আরও কয়েক জন অভিনেত্রীর দিকে ইঙ্গিত করেছেন তিনি। তবে সরাসরি কারও নাম করেননি। অভিনেত্রীদের নামের আদ্যক্ষর উল্লেখ করেছেন।

এ নিয়ে বিতর্কের মধ্যেই ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন সজল। টুইটারে তিনি লিখেছেন, ‘‘এটা খুবই দুঃখের যে আমাদের দেশ নৈতিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। কুৎসা চলছে। চরিত্রহনন করা হচ্ছে। যা মানবতার সবচেয়ে খারাপ দিক।’’ তবে সজলও সরাসরি কোনও কথা বলেননি।

সজল ছাড়া আর যে সব অভিনেত্রীর দিকে ইঙ্গিত করেছেন ওই অবসরপ্রাপ্ত পাক সেনা আধিকারিক, তাঁদের মধ্যে রয়েছেন মাহিরা খান এবং কুবরা খান। ইনস্টাগ্রাম স্টোরিতে আদিলকে নিশানা করেছেন কুবরা। তিনি লিখেছেন, ‘‘প্রথমে চুপ করেছিলাম, কারণ এটা একটা ভুয়ো ভিডিয়ো। কিন্তু যথেষ্ট হয়েছে। আমার দিকে কেউ আঙুল তুলবেন, আর আমি চুপ করে বসে থাকব! আদিল রাজা, কোনও অভিযোগ করার আগে প্রথমে প্রমাণ দিন।’’ অভিনেত্রী রীতিমতো হুঁশিয়ারি দিয়ে বলেছেন যে, ৩ দিনের মধ্যে যদি প্রমাণ দিতে না পারেন আদিল, তা না হলে সর্বসমক্ষে ক্ষমা চান। না হলে মানহানির মামলা করব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PAkistan Army Pakistan Pakistan News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE