• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পথদুর্ঘটনায় মৃত কোচবিহার টিএমসিপি-র জেলা সভাপতি

Naren
তৃণমূলপ ছাত্র পরিষদ নেতা নরেন দত্ত। নিজস্ব চিত্র।

মর্মান্তিক পথদুর্ঘটনায় প্রাণ হারালেন কোচবিহারের তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি নরেন দত্ত। কোচবিহার নিশিগঞ্জ এলাকায় মঙ্গলবার রাত ২টো নাগাদ ঘটে দুর্ঘটনা। সে সময় নরেনের সঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের কর্মী সম্রাট বর্মন এবং শুভজিৎ রায়ও ছিলেন। তাঁরাও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি।

মঙ্গলবার রাতে তাঁরা একটি ছোট গাড়ি করে মাথাভাঙা থেকে কোচবিহারের দিকে আসছিলেন। তখন আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে ইলেকট্রিক খুঁটিতে ধাক্কা মারে তাঁদের গাড়ি। সে সময় গাড়ি চালাচ্ছিলেন নরেন নিজেই। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যায় নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশ। তাঁরা ৩ জনকে উদ্ধার করে নিশিগঞ্জ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। সেখানেই নরেনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে জেলা তৃণমূল কর্মীদের মধ্যে। তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেছেন, ‘‘নরেন দলের তরুণ নেতা এবং খুব কর্মঠ ছিল। আমরা শোকস্তব্ধ।’’ জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলেছেন, ‘‘এই ঘটনায় আমরা গভীর শোকাহত। এতে দলের ক্ষতি হল। ও দলের একনিষ্ঠ কর্মী ছিল। আমরা তৃণমূল পক্ষ থেকে আজ সমস্ত রকম রাজনৈতিক কর্মসূচি বাতিল ঘোষণা করেছি।’’ নরেনের দেহে মাল্যদান করার জন্য বুধবার বিকেলে তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য আসতে পারেন বলেও জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন: তিস্তায় বিকল্প সেতু প্রস্তাব আটকে ৬ বছর

আরও পড়ুন: সস্তায় আলু বেচছে কোচবিহারের সুফল বাংলা স্টল

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন