Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

ক্রিকেটারদের ভুলে কার বধূ হলেন উর্বশী? তাঁর আসল ধ্যান হঠাৎ প্রকাশ্যে

ক্রিকেটারদের নিয়ে শোরগোল থামিয়ে দিলেন উর্বশী। বুঝিয়ে দিলেন, তাঁর আসল ধ্যান চিত্রনাট্যে।

এ কি উর্বশীর নতুন ছবির লুক?

এ কি উর্বশীর নতুন ছবির লুক?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৪
Share: Save:

এই তিনি ক্রিকেটারদের ধ্যানে, এই আবার চিত্রনাট্যে মগ্ন। উর্বশী রওতেলার নতুন রূপ দেখে ভিরমি খাওয়ার জোগাড়! এ বার ঋষভ পন্থ কিংবা নাসিম শাহের মতো ক্রিকেট তারকার সঙ্গে নাম জড়িয়ে নয়, পরিপাটি খোঁপা, শাড়ি-মঙ্গলসূত্রে হঠাৎ বধূবেশে নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী। ছবিতে সুখী গৃহকোণ। সমুদ্র-নীল শাড়িতে আরামকেদারায় বসে উর্বশী। হাতে কাগজ। চরিত্রের সংলাপ আত্মস্থ করছেন বলেই মনে হয়। এ কি তাঁর নতুন ছবির লুক? সে নিয়েই শুরু জল্পনা।

ছবির ক্যাপশনে অবশ্য আভাস দিয়েছেন নায়িকা। লিখেছেন, ‘এমন বিশেষ ভূমিকায় অভিনয় করতে পেরে সম্মানিত বোধ করছি।’ কিন্তু কী সেই ভূমিকা? জানার উপায় নেই এখনই। দেখা যায় আরও এক শাড়ি পরা লুক শেয়ার করেছেন উর্বশী। যাতে আটপৌরে চেহারায় কোনও বাড়ির ছাদে দাঁড়িয়ে তিনি। কে বলবে তিনি উর্বশী? একেবারে সাদামাটা লুক। সে ছবির ক্যাপশনেও ইঙ্গিত রেখেছেন নতুন চরিত্রের। যেন তিনি বিরহী প্রেমিকা। লিখেছেন, ‘মৃত্যুর আগেও মৃত্যু হয়, প্রেমে পড়লে। সেই প্রেম থেকে বেরিয়ে এসে জীবনকে দেখ।’

সম্প্রতি ক্রিকেটারদের সঙ্গে উর্বশীর নাম জড়িয়ে প্রবল হাসি-ঠাট্টা চলেছে নেটদুনিয়ায়। নাসিমের সঙ্গে তাঁর ভিডিয়ো ভাইরাল হওয়ার মাঝে আবার প্রাক্তন প্রেমিক ঋষভকে নিয়ে কথা ওঠে। সে সব হঠাৎ যেন থামিয়ে দিলেন অভিনেত্রী। বুঝিয়ে দিলেন, তাঁর আসল ধ্যান চিত্রনাট্যেই।

পন্থ-উর্বশী বিতর্কের শুরু কয়েক মাস আগে। এক সাক্ষাৎকারে পন্থের নাম না করে কয়েক বছর আগের একটি ঘটনার কথা তুলে আনেন বলিউড অভিনেত্রী। উর্বশী জানান, আরপি নামে এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বইয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না করলেও নেটমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

এই বিতর্কের মাঝেই পাকিস্তানের বোলার নাসিম শাহের সঙ্গে একটি ভিডিয়ো নিয়ে আলোচনায় আসেন উর্বশী। পরে নাসিম বলেন, ‘‘কে উর্বশী, তা-ই তো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিয়ো বানাচ্ছে। আমি আপাতত ক্রিকেটেই মনোনিবেশ করতে চাই।’’ উত্তরে উর্বশী নেটমাধ্যমে লেখেন, ‘কিছু দিন আগে আমার দল ভক্তদের তৈরি কিছু ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করে। সেখানে অন্য মানুষরাও ছিলেন। সংবাদমাধ্যমকে অনুরোধ করব এই নিয়ে কোনও রকম খবর না ছড়াতে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE