• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

যে স্মৃতি কোনও দিন ভুলবেন না পাণ্ড্য, সেটাই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

Hardik
লকডাউনে স্মৃতিমেদুর হার্দিক। ছবি: এএফপি।

বাইশ গজ এখনও তালাবন্ধ। করোনা আতঙ্ক কাটিয়ে কবে শুরু হবে ক্রিকেট, তা নিয়ে জল্পনা চলছে। আইপিএল, টি-টোয়েন্টি বিশ্বকাপ, সব কিছু নিয়েই রয়েছে অনিশ্চয়তা। এই আবহে সোশ্যাল মিডিয়াতেই ব্যস্ত রয়েছেন ক্রিকেটাররা। ব্যতিক্রম নন হার্দিক পান্ড্যও।

জাতীয় দলের অলরাউন্ডার পোস্ট করেছেন ঘরোয়া ক্রিকেটে তাঁর ব্যাটিংয়ের ভিডিয়ো ক্লিপ। সঙ্গে ক্যাপশন করেছেন, “ঘরোয়া ক্রিকেটে আমার প্রথম বছর নিয়ে ভাবছিলাম। কিছু স্মৃতি আমার সঙ্গে থেকে যাবে সারা জীবন। যা আমার আইপিএলে খেলার মঞ্চ হয়ে উঠেছিল। সেই সুবাদেই খেলতে পেরেছিলাম দেশের হয়ে। ক্রিকেট আমাকে যা দিয়েছে তার সবকিছুর জন্যই কৃতজ্ঞ।”

আরও পড়ুন: ‘ক্যাচ ফেলার জন্যই পরিচিত ছিল শ্রীসন্থ’​

আরও পড়ুন: দেশের হয়ে সাদা জার্সিতে ওকে দেখতে না পাওয়া টিম ইন্ডিয়ারই ক্ষতি, বললেন শাস্ত্রী​

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটিয়েছিলেন হার্দিক। অ্যাডিলেড ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলেছিলেন টি-টোয়েন্টি। তার পর থেকে জাতীয় দলের সঙ্গে অঙ্গাঙ্গী ভাবে জড়িয়ে গিয়েছেন তিনি। এখনও পর্যন্ত ৪০ টি-টোয়েন্টিতে করেছেন ৩১০ রান, নিয়েছেন ৩৮ উইকেট। ইকনমি রেট ৮.৩৫। একদিনের ক্রিকেটে ৫৪ ম্যাচ খেলেছেন তিনি। করেছেন ৯৫৭ রান। নিয়েছেন ৫৪ উইকেট। ইকনমি রেট ৫.৫৬। টেস্ট ক্রিকেটে তাঁর অভিষেক হয়েছিল গলে, ২০১৭ সালে, শ্রীলঙ্কার বিরুদ্ধে। এখনও পর্যন্ত খেলেছেন ১১ টেস্ট। একটি সেঞ্চুরি-সহ করেছেন ৫৩২ রান। নিয়েছেন ১৭ উইকেট। আইপিএলে তিনি ২০১৫ সাল থেকেই খেলছেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। আইপিএলের পারফরম্যান্সই জাতীয় দলের দরজা খুলে দিয়েছিল এই ডান হাতি অলরাউন্ডারের সামনে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন