Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Urvashi Rautela

অঙ্কিতা ভাণ্ডারী হত্যাকাণ্ডে গর্জে উঠলেন ঊর্বশী রউতেলা, দোষীদের শাস্তির দাবি জানিয়ে কী বললেন

‘জাস্টিস ফর মাই অঙ্কিতা’ হ্যাশট্যাগ দিয়ে সমাজমাধ্যমে সরব হয়েছেন অভিনেত্রী ঊর্বশী রউতেলা।

অঙ্কিতাকে খুনের ঘটনায় সরব ঊর্বশী।

অঙ্কিতাকে খুনের ঘটনায় সরব ঊর্বশী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৮
Share: Save:

উত্তরাখণ্ডের প্রাক্তন বিজেপি নেতার ছেলের রিসর্টের রিসেপশনিস্ট অঙ্কিতা ভাণ্ডারীর মৃত্যুর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। এই ঘটনায় এ বার অঙ্কিতার জন্য বিচার চাইলেন অভিনেত্রী ঊর্বশী রউতেলা।

Advertisement

‘জাস্টিস ফর মাই অঙ্কিতা’ হ্যাশট্যাগ দিয়ে সমাজমাধ্যমে সরব হয়েছেন অভিনেত্রী। লেখিকা জি ডি অ্যান্ডারসনের উক্তি ধার করে ঊর্বশী লিখেছেন, নারীবাদ মানে মহিলাদের শক্তিশালী করা নয়। মহিলারা এমনিতেই শক্তিশালী। আসলে এই শক্তি সম্পর্কে বিশ্ব যে ভাবে চিন্তা করে, তা পরিবর্তন করার একটা পথ।

প্রসঙ্গত, অঙ্কিতাকে খুনের প্রতিবাদে বিক্ষোভ প্রদর্শিত হয়েছে উত্তরাখণ্ডে। দোষীদের ফাঁসির দাবি করা হয়েছে। প্রাক্তন বিজেপি নেতা বিনোদ আর্যের ছেলে পুলকিতের রিসর্টে রিসেপশনিস্ট হিসাবে কাজে যোগ দিয়েছিলেন ১৯ বছরের অঙ্কিতা। অভিযোগ, রিসর্টে অতিথিদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে তাঁকে জোর করা হত। সেই প্রস্তাবে রাজি না হওয়াতেই অঙ্কিতাকে খুন করে খালে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় পুলকিত, রিসর্টের ম্যানেজার সৌরভ ও সহকারী ম্যানেজার অঙ্কিতকে গ্রেফতার করা হয়েছে। তাঁরা বর্তমানে জেল হেফাজতে রয়েছেন।

Advertisement

সম্প্রতি ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে প্রকাশ্যে বাগ্‌যুদ্ধে জড়িয়েছিলেন ঊর্বশী। যা নিয়ে জোর চর্চা হয়। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই অঙ্কিতা হত্যাকাণ্ড নিয়ে যে ভাবে মুখ খুললেন রওতলা, তাতে আবারও তিনি খবরের শিরোনামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.