• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সৌরভের থেকে যতটা সাহায্য পেয়েছি, ধোনি বা বিরাটের থেকে ততটা পাইনি, বললেন যুবরাজ

Yuvraj
২০১৭ সালে শেষবার আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গিয়েছিল যুবরাজকে। ছবি টুইটার থেকে নেওয়া।

আন্তর্জাতিক ক্রিকেটে তাঁকে শেষ বার দেখা গিয়েছিল ২০১৭ সালে। ১ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে ইংল্যান্ডের বিরুদ্ধে সেই টি-টোয়েন্টি ম্যাচে ১০ বলে করেছিলেন ২৭। যাতে ছিল তিনটি ছয় ও একটি চার। কিন্তু, তার পর আর কুড়ি ওভারের ক্রিকেটে দেখা যায়নি যুবরাজ সিংহকে

একদিনের ক্রিকেটে শেষ বার তাঁকে দেখা গিয়েছিল সেই বছরই ৩০ জুনে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নর্থ সাউন্ডে সেই ম্যাচে ৫৫ বলে করেছিলেন ৩৯। যাতে ছিল চারটি চার। আন্তর্জাতিক ক্রিকেটে এটাই যুবির শেষ ইনিংস। আর ওভারের ক্রিকেটে দুই ফরম্যাটেই যুবিকে শেষ বার দেখা গিয়েছিল বিরাট কোহালির নেতৃত্বে।

আরও পড়ুন: ধোনি বা কোহালি নয়, সৌরভই ভারতের সেরা টেস্ট অধিনায়ক, বললেন যুবরাজ

আরও পড়ুন: করোনা মোকাবিলায় ৮০ লক্ষ টাকা দিলেন হিটম্যান​

যুবির বাবা যোগরাজ সিংহ অতীতে বার বার অভিযোগ করেছিলেন মহেন্দ্র সিংহ ধোনির বিরুদ্ধে। যুবির কেরিয়ার বিকশিত হওয়ার পথে নানা ভাবে তিনি কাঁটা ছড়িয়েছিলেন বলে মন্তব্য করেছিলেন তিনি। স্বয়ং যুবরাজ যদিও তা নিয়ে কোনও মন্তব্য করেননি। তবে সম্প্রতি তাঁর এক মন্তব্য যোগরাজের বলা কথাগুলোর সঙ্গে এক সুরে বেজে উঠেছে।

মহেন্দ্র সিংহ ধোনি বা বিরাট কোহালি নন, যুবরাজের মতে, তাঁর কেরিয়ারের সেরা ক্যাপ্টেন হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পাশাপাশি তিনি বলেছেন, “মাহি বা বিরাট কোহালির থেকে তেমন সাহায্য আমি পাইনি।” অর্থাৎ, সৌরভের কাছে যে ধরনের উৎসাহ-অনুপ্রেরণা-সাহায্য তিনি পেয়েছেন, তা পরবর্তী কালে দুই জাতীয় অধিনায়ক ধোনি ও কোহালির থেকে তিনি পাননি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন