• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জাহিরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভিডিয়ো পোস্ট করে বিতর্কে জড়ালেন হার্দিক

Hardik Pandya
ফের বিতর্কে হার্দিক। ছবি টুইটার থেকে নেওয়া।

Advertisement

জাহির খানকে জন্মদিনের শুভেচ্ছা দেওয়াই ছিল উদ্দেশ্য। কিন্তু তা করতে গিয়েই বিতর্কে জড়ালেন অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য। সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিয়ো পোস্ট করলেন, যা ভাল ভাবে নিতে পারলেন না ক্রিকেটপ্রেমীরা।

সোমবার ছিল প্রাক্তন পেসারের ৪১তম জন্মদিন। জাহিরকে শুভেচ্ছা জানিয়ে ঘরোয়া ক্রিকেটের একটি মুহূর্ত টুইট করেন হার্দিক। যাতে দেখা যাচ্ছে বাঁ-হাতি পেসারের ডেলিভারি মিড উইকেট দিয়ে তুলে মারছেন হার্দিক। আর এখানেই উঠছে প্রশ্ন। জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে এই রকমের ভিডিয়ো কেন পোস্ট করা হল। পোস্টে তীব্র ক্ষোভ জানিয়েছেন জাহিরের ভক্তরা।

কেন জাহিরের গৌরবোজ্জ্বল কেরিয়ারের কোনও মুহূর্ত তুলে ধরা হল না, ক্ষুব্ধ নেটিজেনরা হার্দিকের কাছে জানতে চেয়েছেন তা-ও। কারও কারও কাছে এটা আবার হার্দিকের অহঙ্কার বলে মনে হচ্ছে। কেউ আবার বলেছেন, মূলত বোলার হয়েও ব্রেট লি-শোয়েব আখতারদের ছক্কা মেরেছিলেন জাহির। কেউ আবার ব্রেট লি-কে মারা জাহিরের ছয়ের ভিডিয়োও পোস্ট করেছেন। 

আরও পড়ুন: শামি পরামর্শ চায়, পাক বোলাররা চায় না! আক্ষেপ শোয়েবের​

আরও পড়ুন: খেলার মাঝে তুমুল তর্ক ব্রাথওয়েট-সিমন্সের, ভাইরাল ভিডিয়ো​

হার্দিকের এই টুইট নিয়েই চলছে বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁকে অহঙ্কার ত্যাগ করে নম্র হওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ কেউ আবার বলেছেন যে সেরা ফর্মের জাহিরের সামনে পড়লে তাঁকে ছয় মারতে হত না। বরং জাহিরের ইনসুইঙ্গিং ইয়র্কার এসে লাগত তাঁর পায়ের পাতায়!

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন