• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘মাঠে ফিরলে ভয়ঙ্কর হয়ে উঠবে শান্ত বুমরা’

Jasprit Bumrah
বুমরার বোলিং মুম্বইয়ের অস্ত্র। —ফাইল চিত্র।

মাঠের বাইরে অন্য রকমের মানুষ যশপ্রীত বুমরা। সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাক্টিভ থাকেন না। তাঁকে নিয়ে সে রকম গসিপ বেরোয় না। বিতর্ক থেকে দূরে থাকেন।

এ রকম শান্ত প্রকৃতির বুমরাই বদলে যান যখন তাঁর হাতে বল পড়ে। তাঁর আগুনে বোলিং যেমন দেশকে বহু ম্যাচ জেতাতে সাহায্য করেছে, তেমনই তাঁর ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সকেও খাদের কিনারা থেকে টেনে তুলেছে। 

মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়বর্ধনে বলছেন, ‘‘বুমরা এখন শান্ত। কিন্তু মাঠে ফিরলেই ও ভয়ঙ্কর হয়ে উঠবে।’’ মাঠের বাইরে হার্দিক আবার বুমরার উল্টো মেরুর। হার্দিককে নিয়ে বিতর্ক হয়েছে, বান্ধবীর সঙ্গে তাঁর প্রেম নিয়ে আলোড়ন হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: নেতা হিসেবে আইপিএল-এ সফল কেন রোহিত? কোচ জয়র্বধনে বললেন...

জয়র্বধনে বলছেন, ‘‘মাঠের ভিতরে হার্দিকের পারফরম্যান্স চমকে দেওয়ার মতো।’’ মুম্বই ইন্ডিয়ান্সের সাজঘরে প্রতিভার ছড়াছড়ি। প্রতিভাধর প্লেয়ারদের সামলাতে যে পছন্দই করেন, তা জানিয়েছেন জয়বর্ধনে নিজেই।

২০১৩ সালে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে যোগ দেন বুমরা। তার পর থেকেই মুম্বইয়ের বোলিং শক্তিশালী হয়। পাণ্ড্যর অলরাউন্ড ক্ষমতায় ভর করে বহু ম্যাচ জিতেছে মুম্বইও। এই দুই তরুণ ক্রিকেটারের প্রশংসা করেছেন তাঁদের কোচ জয়বর্ধনে। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন