• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শামি পরামর্শ চায়, পাক বোলাররা চায় না! আক্ষেপ শোয়েবের

Shoaib Akhtar, Mohammed Shami
শামির সাফল্যে খুশি, জানিয়েছেন শোয়েব নিজেই।

Advertisement

মহম্মদ শামি তাঁর পরামর্শ চেয়েছিলেন, জানালেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। একইসঙ্গে আক্ষেপও করেছেন পাকিস্তানের প্রাক্তন তারকা পেসার। পাকিস্তানের পেসাররা নিজে থেকে তাঁর কাছে কোনও টিপসই নিতে আসেন না যে!

নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব বলেছেন, কয়েক মাস আগে বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের পরাজয়ের পর তাঁর সঙ্গে যোগাযোগ করেন শামি। চান তাঁর পরামর্শ। তখনই ঘরের মাঠে শামির সাফল্যের পূর্বাভাস করেছিলেন বলে জানিয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

শোয়েব বলেছেন, “বিশ্বকাপে ভারত ছিটকে যাওয়ার পর শামি ফোন করেছিল। বলেছিল, দলের হয়ে তেমন কিছু করতে না পারায় ও ব্যথিত। আমি বলেছিলাম হতাশা ঝেড়ে ফেলতে, ফিটনেস বজায় রাখতে। বলেছিলাম, ওকে পুরোপুরি ফাস্ট বোলার হিসেবে দেখতে চাই। ওর হাতে রিভার্স সুইং রয়েছে, যা উপমহাদেশে লাক্সারি। বলেছিলাম, তুমি রিভার্স সুইংয়ের রাজা হয়ে উঠতে পারো।”

আরও পড়ুন: খেলার মাঝে তুমুল তর্ক ব্রাথওয়েট-সিমন্সের, ভাইরাল ভিডিয়ো​

আরও পড়ুন: টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি শূন্য করার রেকর্ড করলেন পাক ক্রিকেটার

বিশাখাপত্তনমে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টের চতুর্থ ইনিংসে রিভার্স সুইংয়ের কারিকুরি দেখিয়েছেন শামি। দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসে তিনি নেন পাঁচ উইকেট। তার মধ্যে চারটিই বোল্ড। শোয়েব বলেছেন, “আপনারা দেখেইছেন যে ও কী করার ক্ষমতা ধরে। বিশাখাপত্তনমের পাটা উইকেটে ও সাফল্য পেয়েছে। আমি ওর জন্য খুব খুশি।”

তবে পাকিস্তানের পেসাররা তাঁর থেকে পরামর্শ না চাওয়ায় শোয়েবের মন খারাপ। তিনি বলেছেন, “দুঃখের হল, পাক ফাস্টবোলাররা কেউ নিজেদের কী ভাবে উন্নতি করবে, তা জানতে চায় না। কিন্তু ভারতীয় বোলাররা তা করে। এই শামিই যেমন। আমার দেশের পরিস্থিতি তাই উদ্বেগের।”

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন