দিন কয়েক আগে তথ্য প্রযুক্তি সংস্থা অ্যাপলের সঙ্গে আপেল ফলকে গুলিয়ে ফেলে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছিলেন এক পাক মহিলা অ্যাঙ্কর। এবার একটি অ্যানিমেটেড ভিডিয়োকে সত্যি ভেবে নিজের টুইটার পেজে শেয়ার করলেন পাকিস্তানের এক রাজনীতিবিদ। আর তাতে তিনি দেশে যতটা পরিচিত ছিলেন, তার থেকেও এখন ইন্টারনেটে বেশি পরিচিত হয়ে গেলেন, সঙ্গে হাসির খোরাকও।

পাকিস্তান আওয়ামি তেহেরিক-এর সাধারণ সম্পাদক খুররম নওয়াজ তাঁর টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, একটি বিমান নামছে রানওয়েতে। সেই সময় তার সামনে চলে আসে একটি জ্বালানী ভরার ট্রাক। ট্রাকটিও হঠাত্ রানওয়ের ওপর থেমে যায়। বিমানটি মাটি ছুঁয়েও ফের উড়ে যাচ্ছে, যাতে ট্রাকের সঙ্গে সংঘর্ষ এড়ানো যায়। ট্রাকের গা ঘেঁসে বিমানের চাকাগুলি বেরিয়ে যায়।

আসলে এটি, গ্র্যান্ড থেফ্ট অটো (জিটিএ) গেমের একটি ভিডিয়ো। জিটিএ হল অ্যাকশন অ্যাডভেঞ্চর ভিডিয়ো গেম। সেই গেমের ভিডিয়োটি না জেনে শেয়ার করে ফেলেন খুররম। তিনি ভেবেছিলেন এটি কোনও আসল দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে।

আরও পড়ুন : অ্যাপলে-আপেলে গুলিয়ে হাসির খোরাক পাক টিভি অ্যাঙ্কর

আরও পড়ুন : সমুদ্রে স্নানে ব্যস্ত পরিবার, এগিয়ে এল হাঙর! তারপর...

ভিডিয়ো পোস্ট হওয়ার পর তা নেটিজেনের চোখে পড়তেই হাসাহাসি শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। কটাক্ষের মুখে পড়ত হয় খুররমকে। পরে ভুল বুঝতে পেরে ভিডিয়োটি ডিলিট করে দেন। কিন্তু তাঁর পোস্টের স্ক্রিন শট নিয়ে রাখেন অনেকেই।

 

 

 

 

তবে খুররম একাই নন এই ভিডিয়োটিকে আসল ভেবে অনেকেই ভুল করেছেন।